Breaking News
Home / জাতীয় বিশ্ববিদ্যালয় / অনার্স ২য় বর্ষ ইংরেজি সাজেশন (১০০% কমন আসবে)

অনার্স ২য় বর্ষ ইংরেজি সাজেশন (১০০% কমন আসবে)

ইনশাল্লাহ ইংরেজি সাজেশন কখনো শর্ট হয় না তবু কিছুটা শর্ট করে ৭০% কমনের নিশ্চয়তা দিয়ে Written part সহ সব গুলা দিলাম আশাকরি এই দুই দিন পরীক্ষার আগপর্যন্ত চর্চা করে গেলে অনেক উপকৃত হবে। আশাকরি সবার পড়া হয়ে গেছে এখন শুধু রিভিশন সবাই তাই মন দিয়ে আমার সাজেশন টা বার বার চর্চা কর,, আসলে আলহামদুলিল্লাহ না আসলেও এই দুই দিনে কিছুই করতে পারবা না। তাই শেষ ভরসা আল্লাহ যাই করেন পড়ে যাও।

আর কোন কিছু বাকি রাখবা না সব বানিয়ে লিখে আসবা। খাতা পরিষ্কার, সুন্দর রেখে ফিগার টেকনিক বসিয়ে আসবা।ইনশাল্লাহ সবার পরীক্ষা ভাল হবে সাজেশন দিয়েছি সবাই কালেকশন করে পড়তে থাক ,, আর ক্লেয়ার করে অপেরা মিনি দিয়ে ডাউনলোড করে নাও। আর কেউ বলবা না আমার mb নাই ইনবক্স করেন। কারণ তুমরা জাননা আমি কত পরিশ্রম করে সাজেশন করি আমার অফিসের কাজ বাদ দিয়ে। আর শত-শত মেসেজ আসে।

বি:দ্র:সাবধান করে দিচ্ছি গতবারো এমন অনেক বাটপাড় প্রশ্ন দিবে ১০০% কমন সাজেশন দিবে বলে অনেক স্টুডেন্ট এর পরীক্ষা খারাপ করাইছে।
আর আজকে ডিগ্রী ও বলছিল প্রশ্ন দিব সাজেশন দিব ১০% ও আসে নাই আমার সাজেশন ইনশাল্লাহ ভাল কমন আসছে।

অনার্স ২য় বর্ষ ইংরেজি সাজেশন

দেখবা বিভিন্ন আইডি থেকে,, আইডিতে লিখা আছে Nu এর অমুক অফিসার তমুক অফিসার। দেখবা জাতীয় বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম দিয়া বিভিন্ন পেইজ খুলে বসে আছে বলবে ১০০% প্রশ্ন পত্র বা সাজেশন দিবে। যদি ভুলেও এদের ফাদে পা রাখ ফেইল করবা সাথে টাকাও যাবে। বলবে টাকা পরে আগে তুমাকে নক করবে মেসেজে পরে দেখবা প্রশ্ন নাই তুমার পরীক্ষাও খারাপ হল।

অতএব, সবাইকে বলব অনলাইনে এই দুই দিন আসবা না আমার সাজেশন টা ফলো কর এর থেকে আর ভাল সাজেশন কেউ দিতে পারবে না শুধু -শুধু সময় নষ্ট করবা অনলাইনে ঘুরে। কাজেই মনযোগী হয়ে পড় আর আমার কথা হয়ত ৮০% students ও শুনবে না তবু আমার কাজ মানুষ কে সাজেসট করা তাই করছি। আজকে আর কথা বাড়াব না, বলছিলাম আজকে রাত ৮:০০ টায় পোস্ট করব সাজেশন করে দিলাম।

ইনশাল্লাহ ইংরেজি পরীক্ষার পর যোগাযোগ করবা কমন সাজেশন দেয়া যাবে যেকোন গ্রুপের। আর বলে রাখছি যাদের ডিগ্রী পুরাতন ও নতুন সিলেবাসের বিভিন্ন গ্রুপের সাজেশন লাগবে যোগাযোগ করবা। সবাই ভাল কর এই প্রত্যাশায়

Check Also

আগামীকাল থেকে অনার্স ২য় বর্ষ পরীক্ষা শুরু, যে বিষয় গুলো অবশ্যই মাথায় রাখবেন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ২য় বর্ষ অনার্স নিয়মিত ও অনিয়মিত পরীক্ষা শনিবার (০১ ডিসেম্বর) থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *